Pages

Tuesday, August 27, 2013

স্টার গ্রুপের টিভি চ্যানেল এখন ইন্টারনেটে।

আমরা সবাই কম-বেশি টেলিভিশন দেখি। সময়ের ব্যস্ততার কারণে হয়ত এখন ঠিক মত টেলিভিশনের সামনেও সবার সুযোগ হয় না। আবার যতক্ষণই টিভি দেখি তার বেশির ভাগ সময়ই ইন্ডিয়ান টিভি চ্যানেল গুলো দেখি। বিভিন্ন জমকালো সিরিয়াল,সঙ্গীত প্রতিযোগিতা, বিভিন্ন রিয়েলিটি শো, কমেডি শো এগুলোই বেশি দেখা হয়।
STAR-LOGO
পছন্দের অনেক প্রোগ্রামই হয়ত সময়ের কারণে দেখা হয়ে উঠেনা। ইন্ডিয়ার জনপ্রিয় টিভি চ্যানেল গ্রুপ স্টার টিভি তাদের অফিসিয়াল ওয়েবসাইট লঞ্চ করেছে।
স্টার প্লেয়ারের মাধ্যমে ইন্টারনেটে স্টার প্লাস,স্টার ওয়ান, স্টার ওয়াল্ড, স্টার নিউজ, চ্যানেল ভি এই টিভি চ্যানেল গুলো দেখা যাবে।
star-plus.jpeg star-one.jpeg star-news.jpeg star-world.jpeg channel-v.jpeg
বর্তমানে এই সাইটে বিভিন্ন প্রোগ্রামের বিভিন্ন এপিসোড পাওয়া যাবে,কম্পানী এসমস্ত ভিডিও ওয়েবসাইটের আর্কাইভে আপলোড করবে। এই সাইটে আপনি স্টার প্লাস, স্টার ওয়ান, স্টার ওয়াল্ড, স্টার নিউজ,চ্যানেল ভি এই সমস্ত চ্যানেল গুলো পাবেন এবং ঐ চ্যানেলের জনপ্রিয় সব প্রোগ্রাম পাওয়া যাবে। আপনার ব্রাউজারের এড্রেসবারে startv.in লিখে এন্টার দিন। দেখুন সাইটি চালু হওয়ার সাথে সাথে স্টার গ্রুপের বিভিন্ন টিভি চ্যানেলের বিভিন্ন প্রোগ্রামের চার্ট দেখা যাচ্ছে।
1.jpg
Tv Channels অপশন থেকে আপনার পছন্দের টিভি চ্যানেল ক্লিক করুন।
tv-cha.jpg
এরপর আপনার পছন্দের বিভিন্ন প্রোগ্রাম দেখতে পারবেন। এরপর প্রোগ্রামে ক্লিক করার পর ঐ প্রোগ্রামের বিভিন্ন এপিসোড দেখতে পারবেন।
m.jpg
Category অপশন থেকে আপনি বিভিন্ন ক্যাটাগরির প্রোগ্রাম দেখতে পারবেন,যেমন-ডেইলি সোপ, রিয়েলিটি শো, নিউজ,ফ্লিম, লাইফ স্টাইল।
ca.jpg
t.jpg
AtoZ এই অপশন থেকে সকল প্রোগ্রামের একটি লিস্ট পাওয়া যাবে। যেখানে এ্যালফেবেটিকিলি প্রোগ্রাম পাওয়া যাবে।
l.jpg
এখন প্রোগ্রাম পছন্দ করুন আর দেখতে থাকুন আপনার পছন্দের প্রোগ্রাম।

0 comments:

Post a Comment