Pages

Saturday, September 7, 2013

Asus এনেছে এবার Transformer Book Trio – একের ভিতর তিন


IFA তে Samsung ছিল একমাত্র Showcasing ডিভাইস। তবে সেটা আর নয়। এবার ASUS ও জায়গা করে নিয়েছে Samsung এর সাথে যা এবার  টক্কর দিবে সামসাং এর সাথে। কারন Asus এবার এনেছে নতুন একটি ডিভাইস যার ভিতরে থাকছে তিনটি সুবিধা। তা হলো Windows notebook,Android tablet & Desktop PC . ভাবতেই ভালো লাগছে কারন একটি ডিভাইস এর ভিতরেই এখন সব কিছু করতে পারবো। Asus ডিভাইস টির নামকরন করেন Transformer Book Trio এবং এই ডিভাইস টি দুইটি ভাগে ভাগ করা হয়েছে। এতে থাকছে একটি ট্যাবলেট ও কিবোর্ড প্যাড যাতে ডেস্কটপ এর জন্যে দ্বিতীয় প্রসেসর টি ষ্টোর করা হয়েছে। তাহলে চলুন দেখি ডিভাইস টির সম্পূর্ণ ডিটেইলস ও কিছু ছবি।
Asus Transformer Book Trio
asus transformer book trio teaser
Asus Transformer Book Trio

এক্সট্রা কিবোর্ড প্যাড টি ছাড়া এই ডিভাইস টি নরমাল এন্ড্রয়েড ট্যাব হিসেবে ইউজ করা যাবে এবং কিবোর্ড প্যাড এর সাথে ডিভাইস টি Android 4.2ও  Windows 8 হিসেবে ইউজ করতে পারবেন। নরমাল একটি টাচ বাটনের মাদ্ধমে খুব সহজেই আপনি অপারেটিং সিস্টেম মুভ করতে পারবেন। এছারাও ডিভাইস টিতে থাকছে সলিড স্টেট ড্রাইভ মানে SSD  এবং যার ডাটা আপনি দুই অপারেটিং এ এক্সচেঞ্জ করতে পারবেন। এছারাও আপনি  ডিভাইস টিকে এক্সটারনাল মনিটর এ কানেক্ট করতে পারবেন এমনকি ডেস্কটপ পিসি হিসেবেও ইউজ করতে পারবেন।
যাই হোক, চলুন দেখে নেই ডিভাইসটির Specification
Display 11.6-inches, 1920 x 1080 Pixel, IPS
Processor Tablet: Intel Atom, 16 GHz, Keyboard: Intel Core (up to an i7) 
RAM/Internal Memory Tablet: 2 GB, Keyboard: 4GB / Tablet: 13/32/64 GB, Keyboard: Up to 1 TB
Camera 5 MP (Rear), 720p (Front)
Connectivity Bluetooth 4.0, USB 3.0, Mini DisplayPort, Micro-HDMI, WLAN, microSD
Dimenions Tablet: 304.9 x 193.8 x 9.7 mm, Tastatur: 304.9 x 193.8 x 13.4 mm
WEight Tablet: 700 g, Keyboard: 1 kg
Battery Tablet: 19 Wh, Keyboard: 33 Wh
Operating System Android 4.2.2 Jelly Bean, Windows 8
Information on price and availability hasn’t been released by Asus yet, so when it becomes available, we’ll update the article accordingly



0 comments:

Post a Comment